October 12, 2024, 3:51 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এবারই প্রথম জুটি বাঁধছেন শাকিব-ফারিয়া

এবারই প্রথম জুটি বাঁধছেন শাকিব-ফারিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন দুই বাংলার আলোচিত নায়ক শাকিব খান ও নায়িকা নুসরাত ফারিয়া। দীর্ঘদিন তারা ঢালিউড ও টলিউডের ছবিতে কাজ করলেও কখনো এক ছবিতে জুটি বাঁধা হয়নি তাদের।

জানা গেছে, শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মাণ করা হবে ছবি ‘শাহেনশাহ’। পরিচালক শামীম আহমেদ রনি। সেখানেই শাকিব ও নুসরাত জুটি হয়ে কাজ করবেন। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গণমাধ্যকে বিষয়টি নিশ্চিত করেছেন।

‘শাহেনশাহ’ ছবির মহরত হবে আগামি ২৭ আগস্ট। তারপরেই ছবির শুটিং শুরু হবে।

শাকিব খানের সঙ্গে কাজ করা নিয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘শাহেনশাহ’ ছবিটি নিয়েও কথা হচ্ছে, তবে এখনো সাইন হয়নি। তার আগে ছবিটি নিয়ে কিছু বলতে চাই না।

Share Button

     এ জাতীয় আরো খবর